আজ ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

উলিপুরে চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক

 

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুরে মাদক ব্যবসায়ী সিন্ডিকেট দলের হোতা ফিরোজ আলম (৩৫) কে ফেন্সিডিলসহ আটক করেছে পুলিশ । আজ (৮ ডিসেম্বর) মঙ্গলবার ভোররাতে পুলিশ অভিযান চালিয়ে উলিপুর উপজেলার ধরনীবাড়ী ইউনিয়নের দক্ষিণ মধুপুর আকন্দপাড়া গ্রাম থেকে ২৪ বোতল ফেনসিডিলসহ তাকে আটক করে । আটককৃত মাদক ব্যবসায়ী ফিরোজ আলম ঐ গ্রামের মোকছেদ আলীর পুত্র।
সংশ্লিষ্ট পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার দিবাগত রাত ১২ টা থেকে পুলিশ ওৎ পেতে থেকে মাদকসহ ফিরোজ আলম কে ভোর রাতে আটক করে । এসময় তার দেহ তল্লাশী করে ২ বোতল ফেন্সিডিল উদ্ধার করলেও তার আপন বড়ভাই মাদক ব্যবসায়ী ফারুক মিয়া (৪২) পালিয়ে যায়। এসময় তার দেয়া স্বীকারোক্তি মোতাবেক বাড়ির পাশে পুঁতে রাখা একটি পরিত্যক্ত জায়গা থেকে আরো ২২ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ।
স্থানীয় একাধিক সূত্র জানায়, ফিরোজ এবং ফারুক দুই ভাইসহ একটি সিন্ডিকেট দীর্ঘদিন দিন ধরে ঐ এলাকায় দাদন ব্যবসার পাশাপাশি মাদকের রমরমা ব্যবসা করলেও সব সময় তারা ধরাছোয়ার বাইরে থেকে যায়। তাদের বেপরোয়া আচরণ ও অপতৎপরতায় এলাকার মানুষ অতিষ্ঠ বলে অভিযোগ রয়েছে। তারা পুলিশের এ অভিযান কে স্বাগত জানিয়েছে।
উলিপুর থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির বলেন, আটক ব্যক্তিকে আদালতের মাধ্যমে কুড়িগ্রাম জেল-হাজতে প্রেরণ করা হয়।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ